Halloween Costume ideas 2015

জেএসসি ও মাদ্রাসার জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল

Admission result, Admission Test Result, Bangladesh Bank Jobs Exam Result, Circular, Dhaka University (DU) admission test written result for 'Ga' or `C’ unit, IPO Results, JDC Result, Jobs Exam Result, Jobs Result, JSC Result, Latest, Lottery Result, Notice, PEC Result, জেএসসি ও মাদ্রাসার জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল, জেএসসি ও মাদ্রাসার জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা

জেএসসি ও জেডিসিতে গড় পাসের হার ৯২.৩৩ শতাংশ | প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় পাসের হার ৯৮.৫২ শতাংশ

সকাল সাড়ে ১০টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলাফলের সার-সংক্ষেপ তুলে দেয়া হবে। পরে বেলা সাড়ে ১২টার দিকে পিইসি এবং ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষার ফল প্রকাশের ঘোষণা দেয়া হবে।

বেলা দেড়টার দিকে আসবে জেএসসি ও মাদ্রাসার জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার ফল প্রকাশের ঘোষণা।

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ মঙ্গলবার নিজ দফতরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পরীক্ষার ফল প্রকাশের প্রস্তুতি শেষ হওয়ার কথা জানিয়েছেন।

তিনি বলেন, গণভবনে প্রধানমন্ত্রীর হাতে ফলাফলের সার-সংক্ষেপ তুলে দেয়ার পর দুই মন্ত্রণালয় আনুষ্ঠানিক ঘোষণা দেবে।

চার পরীক্ষা মিলে ফল পাবে মোট প্রায় ৫৬ লাখ পরীক্ষার্থী। ১ নভেম্বর জেএসসি ও জেডিসি পরীক্ষা শুরু হয়। পরীক্ষায় ২৩ লাখ ২৫ হাজার ৯৩৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে। প্রাথমিক ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু হয় ২২ নভেম্বর। এতে মোট পরীক্ষার্থী ছিল ৩২ লাখ ৫৪ হাজার ৫১৪ জন।
 
আজ শিক্ষা বোর্ডের ওয়েবসাইট ব্যাস্ত থাকতে পারে। তাই ফলাফল প্রকাশের সময় 404 Not Found অথবা 500 Error লেখা প্রদর্শন করতে পারে। 

আপনি যদি ঢাকা বোর্ডের পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে নি¤েœ আপনার ফলাফল দেখুন:
2:16 AM

Post a Comment

MKRdezign

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget